• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন

আলফাডাঙ্গায় দুই দিনব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত

পোস্ট করেছেন: / ২২৮ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: রবিবার, ২৮ মার্চ, ২০২১

আলফাডাঙ্গায় দুই দিনব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত

আজিজুর রহমান দুলালঃ দেশের বিভিন্ন জেলা উপজেলায় শেষ হয়েছে ২৭ ও ২৮শে মার্চ দুই দিনব্যাপী উন্নয়ন মেলা। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে এ মেলার আয়োজন করা হয়। মেলা উদ্বোধন শেষে আলোচনা সভাসহ নানা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
ফরিদপুরের আলফাডাঙ্গায় উন্নয়ন মেলা শনিবার এবং রবিবার বাংলাদেশের গৌরবময় এই অর্জনকে স্মরণীয় করে রাখতে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা প্রশাসনের উদ্যোগে চলমান কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় সামাজিক দূরত্ব এবং স্বাস্থ্যবিধি বজায় রেখে আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে শনিবার এবং রবিবার দুই দিনব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছিল।স্বপ্লোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ শিরোনামে সকল সরকারি বেসরকারি দফতরের অংশগ্রহণে এ মেলা অনুষ্ঠিত হয়।২৭ ও ২৮ শে মার্চ উন্নয়ন মেলা শেষে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহি বলেন,স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং মুজিব শতবর্ষের মাহেন্দ্রক্ষণে অর্জিত এ অর্জন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের নতুন প্রজন্মকে উৎসর্গ করেছেন।আলফাডাঙ্গার উপজেলা চত্ত্বর থেকে শুরু করে উপজেলার বিভিন্ন উন্নয়নের কথা তিনি তুলে ধরেন।উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের প্রিন্সিপাল মনিরুজ্জামান সিকদার,পৌরসভার মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও লায়লা পারভীন, যুব উন্নয়ন কর্মকর্তা কাজী দেলোয়ার হোসেন সহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগন।
আলোচনা সভা শেষে তথ্যচিত্রের উপর ভিত্তি করে উন্নয়ন মেলায় প্রথমিক বিদ্যালয় প্রথম,পল্লী বিদ্যুৎ দ্বিতীয় উপজেলা ভূমি অফিস এবং সমাজ সেবা তৃতীয় স্থান নির্ধরণ করে পুরস্কার বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/