• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

আলফাডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় বাড়ি গাড়ি ভাঙচুর

পোস্ট করেছেন: / ১৮৯ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: রবিবার, ২৩ মে, ২০২১

আলফাডাঙ্গায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় বাড়ি গাড়ি ভাঙচুর

আজিজুর রহমান দুলালঃ পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ২১/০৫/২১ ইং তারিখে সকাল ১০ঃ৩০ টার সময় অতর্কিত হামলা করে গাড়ি ও বাড়িঘর ভাঙচুর ও হত্যা হুমকি দেয়ার ঘটনা ঘটে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার ধুলজুড়ি গ্রামে।বাদীর এজাহারে বলেন, ১নং আসামী এস এম জাফর সরদার, তার লোকজনকে হুকুম দেওয়ার সাথে সাথে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে বেড়ীর হাট বাজারে আমার দোকান থেকে ১০০ গজ দুরে থাকা আমার প্রাইভেটকার যার চেচিস নং ঝঠ ৩০-০০৭৫২৩৫,ইঞ্জিন নং ৪ঝ০৭৫৮১১০ ভাঙ্গচুর করে এবং আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকার ক্ষতি সাধন করে।

২নং আসামি পাখি সরদার(৩২) হুকুম দিয়ে বলে রঞ্জুকে ধরে এনে টুকরো টুকরো করে কেটে ফেলো,বাড়িতে ঢুকে রঞ্জুকে না পেয়ে, বাড়ীর মালামাল লুটপাট করে নিয়ে যায়,যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৫০ হাজার টাকা। এই ঘটনায় ২৯ জনের নাম উল্লেখ করে । মোঃ আতিয়ার মুন্সি, বাদী হয়ে আলফাডাঙ্গা থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ বরাবর একটি অভিযোগ দায়ের করেন ।

অভিযুক্তরা হলেনঃ ১।এস এম জাফর সরদার, ২।পাখি সরদার, ৩।জামাল সরদার, ৪।খোকন সরদার,৫।বাতেন সরদার সহ মোট ২৯ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন। আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো.ওয়াহিদুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/