• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

আলফাডাঙ্গায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৬ ,আটক ৫

পোস্ট করেছেন: / ২২৬ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১

আলফাডাঙ্গায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৬ ,আটক ৫

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় পাঁচ জন মহিলাকে আটক করেছে আলফাডাঙ্গা থানা পুলিশ। গত ১৮ই জানুয়ারী(সোমবার) সকাল ৮টার দিকে আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের বেজিডাঙ্গা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায় , ওই এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলমগীর (৫৫)পিতা মৃত ইমান আলী সাথে একই গ্রামের বাসিন্দা দবির ডাক্তার (৬০) পিতা-মৃত ওয়াজেদ শেখ গ্রুপ দ্বয়ের মধ্যে গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে সকাল ৮টায় দুই পক্ষের দুই শতাধিক লোক দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হামলায় বেশ কয়েকটি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ জনকে আলফাডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান একেএম আহাদুল হাসান আহাদ বলেন, এটি রাজনৈতিক বিরোধজনিত কোন ঘটনা নয়। এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। দীর্ঘদিন ধরেই ওই দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। সহকারী কমিশনার ভুমি মোঃ মাহবুবুল আলম এর উপস্থিতিতে আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়াহিদুজ্জামান পুলিশদের কে সাথে নিয়ে ঘটনাস্থল থেকে ৫ জন মহিলা কে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওয়াহিদুজ্জামান বলেন, আজ সোমবার মূলত আধিপত্য বিস্তার নিয়েই সংঘর্ষ হয়। আমরা ঘটনাস্থল থেকে দুই পক্ষের পাঁচ জন মহিলাকে আটক করেছি। এদেরকে দন্ড বিধি ১৮৬০ এর ১৪৭ ধারায় জরিমানা/অনাদায়ে সাজা প্রদান করেন।এরা হলোঃ ১।কেয়া (২৫),স্বামী মোঃ ওহিদুজ্জামান (২০,০০০)টাকা ২। রোকসানা (৩২) স্বামী, শিহাব মোল্লা (১৫০০০০)টাকা ৩।খাদিজা (২৭)স্বামীআমিনুরমোল্লা(১৫০০০)টাকা, ৪। হামিদা আকতার সপ্না (৪০)স্বামী শাহেদ মোল্লা(১০,০০০)টাকা, ৫।জেসমিন আকতার(৩৫)স্বামীঃ আশরাফ(১০০০০) টাকা টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে এই ৫ জনকে এসি ল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মাহবুবুল আলম মোট ঃ ৭০,০০০/- হাজার টাকা জরিমানা করেন। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। আজ বিকেল পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ করেনি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/