• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

আলফাডাঙ্গা উপজেলা মহিলা আওয়ামী লীগের কর্মী সভা

পোস্ট করেছেন: / ২৬৮ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

আলফাডাঙ্গা উপজেলা মহিলা আওয়ামী লীগের কর্মী সভা

আজিজুর রহমান দুলালঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আজ ৭ জানুয়ারী ২০২১( বৃহস্পতিবার) সকাল ১১টায় আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা মহিলা আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশে মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহামুদা বেগম কৃক।

আলফাডাঙ্গা উপজেলা মহিলা আওয়ামী লীগে সাধারণ সম্পাদক হাসিনা বেগমের পরিচালনায় সভাপতিত্ব করেন আলফাডাঙ্গা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মনোয়ারা সালাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, আব্দুল আলিম সোজা,আলফাডাঙ্গা পৌরসভার মেয়র সাইফুর রহমান সাইফার।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন জেলা পরিষদের সদস্য বিউটি বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রোজী বেগম,সেলিম রেজা,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও প্রেস ক্লাবের সভাপতি এনায়েত হোসেন এবং এই অনুষ্ঠানকে সার্বিক সহোযোগিতায় ছিলেন  তন্ময়উদৌলা তন্ময় । মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক বলেন, আপনারা সজাক থাকবেন, বহিরাগত মহিলারা দলের ভিতর ডুকে দলের ক্ষতি করার চেষ্ঠা করবে,দুষ্ট গোয়ালের চেয়ে শুন্য গোয়াল অনেক ভাল।আপনারা দলের জন্য কাজ করে যাবেন, বিপদে আপদে আমি সব সময় আপনাদের পাশে আছি এবং থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/