• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

আলফাডাঙ্গা পৌরসভার ৭ নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয়ের অফিস উদ্বোধন

পোস্ট করেছেন: / ২৫০ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

আলফাডাঙ্গা পৌরসভার ৭ নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয়ের অফিস উদ্বোধন

আজিজুর রহমান দুলালঃ মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার। এই পতিপাদ্যকে সামনে রেখে আলফাডাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয়ের অফিস উদ্বোধন করা হয়েছে।আলফাডাঙ্গা থানা ওসি তদন্ত ফয়সাল আহম্মেদ এর সভাপতিত্বে আলফাডাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয়ের অফিস উদ্বোধন করেন আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন।

আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলিম সোজা, আলফাডাঙ্গা পৌরসভার মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, বিএনপির সভাপতি আব্দুস সালাম (সানাল) শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরইসলাম, ৯ ওয়ার্ডের ৯ জন কাউন্সিলর এবং ৩ জন মহিলা কাউন্সিলরসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলফাডাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডে বিট পুলিশিং কার্যালয়ের অফিস উদ্বোধন অনুষ্ঠানের সার্বিক সহোযোগিতা এবং সঞ্চালনায় ছিলেন আলফাডাঙ্গা থানার এস আই মিজানুর রহমান। ওসি তদন্ত ফয়সাল আহম্মেদ বলেন, এই ৭নং বিটের পুলিশের কাজের জন্য আলফাডাঙ্গা থানার এস আই মিজানুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

৭নং বিটের যখন যিনি দায়িত্বে থাকবেন আপনারা তাকে,মাদক ব্যবসা, মদক সেবক, ইভটিজিং,এবং চাঁদাবাজি যারা করে তাদের নাম ঠিকানাসহ বিভিন্ন তথ্য দিয়ে পুলিশকে সহোযোগিতা করবেন। আপনাদের সহযোগিতা ছাড়া পুলিশের একার পক্ষে মাদকসহ সমাজের অন্যান্য সামাজিক ব্যাধি নির্মূল করা সম্ভব হবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/