• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

আলহাজ্ব অলিয়ার খান বেষ্ট হিউম্যানিটি-২০২১ শে ভূষিত

পোস্ট করেছেন: / ২১৭ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
আলহাজ্ব অলিয়ার খান বেষ্ট হিউম্যানিটি-২০২১ শে ভূষিত
আলহাজ্ব অলিয়ার খান বেষ্ট হিউম্যানিটি-২০২১ শে ভূষিত

আলহাজ্ব অলিয়ার খান বেষ্ট হিউম্যানিটি-২০২১ শে ভূষিত

আজিজুর রহমান দুলালঃ গত ২৮ শে আগষ্ট শনিবার বিকাল ৫টায় ঢাকার গুলশান-২ এ দি ওয়েষ্টিন ঢাকা এর (বলরুমে) “হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী “ইউনাইটেড মুভমেন্ট ফর হিউম্যান রাইটস নামের একটি মানবাধিকার সংগঠন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং আত্মমানবতার সেবা,নারীর অধিকার, মানবাধিকার রক্ষা ও প্রতিষ্ঠার ভূমিকা পালন করার জন্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অলিয়ার রহমান খাঁনকে বেষ্ট হিউম্যানিটি এ্যাওয়াড ২০২১ গুনীজন সম্মাননা প্রদান করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিরোধী দলের চীপ হুইপ মশিউর রহমান রাঙ্গা এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রানীবিদ্যা বিভাগের অধ্যাপক ড. হামিদা খানম, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, এ্যাডভোকেট মোঃহারুন অর রশিদ,বরেণ্য নজরুল সংগীত শিল্পী ফারেমা তুজ জোহরা, লালবাগ জোনের এডিসি ডিএমপি মোঃ খুদরদ-ই-খুদা,হাছান মতিউর রহমান বরেন্য গীতিকার ও সুরকার,এস ডি রুবেল বিশিষ্ট সংগীত শিল্পীসহ সাংবাদিক, বুদ্ধিজীবী ও বিশিষ্ট বাক্তিবর্গ উপস্থিত ছিলেন। সকলেই বিশিষ্ট সমাজসেবক হিসেবে অবদান রাখার জন্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অলিয়ার রহমান খাঁনকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনাইটেড মুভমেন্ট ফর হিউম্যান রাইটস এর চেয়ারম্যান সংস্কৃতিজন এডভোকেট লুৎফুল আহসান বাবু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/