• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

উত্তরবঙ্গের দিনাজপুরে করোনায় ২ জনের মৃত্যু : ২৪ ঘন্টায় শনাক্ত ৯৪

পোস্ট করেছেন: / ১৭৯ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: রবিবার, ১ আগস্ট, ২০২১

উত্তরবঙ্গের দিনাজপুরে করোনায় ২ জনের মৃত্যু : ২৪ ঘন্টায় শনাক্ত ৯৪

এনামুল মবিন(সবুজ), জেলা প্রতিনিধি দিনাজপুর : মহামারী করোনাভাইরাসে দিনাজপুর জেলায় প্রতিদিনই বাড়ছে মৃত্যুর সংখ্যা। মৃত্যুর মিছিল যেন থামছেই’না দিনাজপুরে। বিগত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ২ জনের মৃত্যু হয়েছে। মৃত্যু করোনা রোগী বোচাগঞ্জ ও বীরগঞ্জ উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে প্রাণ দিলেন ২৪০ জন।

এছাড়া গত ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় নতুন করে আরও ৯৪ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ৫৭ জনই সদর উপজেলার বাসিন্দা। এছাড়া বীরগঞ্জে ১৪ জন, বিরলে ৯ জন, খানসামায় ৫ জন, চিরিরবন্দরে ৪ জন, বোচাগঞ্জে ২ জন এবং বাকি ৩ জন পার্বতীপুর, বিরামপুর ও নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা। এ নিয়ে দিনাজপুর জেলায় এখন পর্যন্ত ১২ হাজার ৭১৩ জন করোনা রোগী শনাক্ত হলো।

এছাড়া একই সময়ে এই মহামারীকে জয় করে বাড়ি ফিরেছেন জেলার ১৭৩ জন করোনা রোগী। এ নিয়ে করোনা জয় করলেন দিনাজপুর জেলার ১১ হাজার ৩৬৭ জন করোনা রোগী। আর বর্তমানে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন জেলার ১ হাজার ১০৬ জন করোনা রোগী। আজ রবিবার (০১ আগস্ট) দিনাজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ের দেওয়া প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/