• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

চরভদ্রাসনে একতাবদ্ধ সংগঠন এর উদ্যোগে নামফলকের শুভ উদ্বোধন

পোস্ট করেছেন: / ৩২৬ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

চরভদ্রাসনে একতাবদ্ধ সংগঠন এর উদ্যোগে নামফলকের শুভ উদ্বোধন

সাজ্জাদ হোসেন সাজু , চরভদ্রাসন প্রতিনিধি : ফরিদপুর চরভদ্রাসনে একতাবদ্ধ সংগঠন এর উদ্যোগে নামফলকের শুভ উদ্বোধন করা হয় বাদুল‍্যা মাতুব্বরের ডাঙ্গী ও খালাসী ডাঙ্গী গ্রামের
নাম দিয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধনী নামফলকের কাজ শুরু করা হয়।(ভিডিও সহ)

০২.০২.২০২১ ফেব্রুয়ারী রোজ মঙ্গলবার বেলা ১১ ঘটিকায় স্থান বাদুল্যা মাতুব্বরের ডাঙ্গীর পাইচার মোড়ে প্রথম নামফলক স্থাপনের মাধ্যমে এর যাত্রা শুরু হলো । চরভদ্রাসন ইউনিয়নের ২৮ টি গ্রামে ৩ টি করে মোট ৮৪ টি নামফলক স্থাপন করতে যাত্রা শুরু হলো।

একতাবদ্ধ সংগঠনের সভাপতির নাজমুলের সাথে কথা বলে জানা যায় এটি স্থাপন করতে পেরে পুরো বাংলাদেশে একটি মাইলফলক স্থাপন হলো এবং নতুন দ্বার উন্মোচন হলো।
আমরা নামফলক শুধু শহরে ও বাজারে দেখতে পায় এছাড়াও অন্য কোনো জায়গায় নয়।

আমরা শহরের দৃষ্টান্ত মফস্বলে স্থাপন করলাম। আমরা আগে চরভদ্রাসন ইউনিয়নের মোট ২৮ টি গ্রামে নামফলক স্থাপন করে বাকি ইউনিয়নে আস্তে আস্তে স্থাপন করে তারপর পুরো চরভদ্রাসন থানায় সম্পন্ন করবো।

সাধারণ সম্পাদক মিথিলা খানম মিম বলেন, আমরা পুরো বাংলাদেশে একটি দৃষ্টান্ত তৈরী করলাম এটি আপনারাও পুরো বাংলাদেশে স্থাপন করেন।

এদিন সংগঠনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসারকে একদিনের জন্যে সংগঠনের সভাপতির পদে আসিন করে সম্মানিত করা হয় এবং সংগঠনের পক্ষ থেকে একটি টিশার্ট উপহার দেওয়া হয়।

নামফলক স্থাপনের দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রথম নামফলকটি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা ।  জেসমিন সুলতানা , তার বক্তব্যে বলেন একতাবদ্ধ সংগঠনের কাজগুলো দেখে আমি আনন্দ পাই।

এই সংগঠনের এরকম কাজের ধারাবাহিকতা ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। এই সময় সংগঠনের এই কাজকে গতিশীল করতে তিনি আর্থিক সহযোগিতা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত থাকেন একতাবদ্ধ সংগঠনের উপদেষ্টা সাংবাদিক কাজল ভাই সহ এলাকার ইউপি মেম্বারসহ সংগঠনের কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

“মফস্বলে নামফলক স্থাপন করে শহরের দৃষ্টান্ত তৈরী করলো একতাবদ্ধ সংগঠন “


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/