• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

জমি সংক্রান্ত বিষয়ে ভুক্তভোগী পরিবারের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

পোস্ট করেছেন: / ২৬৫ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

জমি সংক্রান্ত বিষয়ে ভুক্তভোগী পরিবারের সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

মানিক দাস : জমি সংক্রান্ত বিষয়ে ভুক্তভোগী পরিবারের এক সংবাদ সম্মেলন মঙ্গলবার বেলা ১২ টায় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাব সদস্য শফিকুল ইসলাম মনির সভাপতিত্বে  সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পেশ করেন আলফাডাঙ্গা নিবাসী মাহফুজা বেগম।
তিনি তার লিখিত বক্তব্যে বলেন তার স্বামী ফিরোজ আহমেদ গ্রাম  শ্রীরামপুর উপজেলা আলফাডাঙ্গা মৌজা ৪১.৪৯ উপর ৪ শতাংশ জমি সহ দোকান ঘরে রেখে যান। কিন্তু প্রিন্ট পর্চা সরবরাহ করলে দেখা যায় তারে তার এস এ  নং ৮/১২৭২ ৮/১৩২২ বি এসে ১৯/৬৩৯ ঠিক থাকলেও ২ শতাংশ দোকানঘর সহ জমি ভুলক্রমে ১ নং খাস খতিয়ান ভুক্ত হয়েছে।
রেকর্ড সংশোধনের জন্য ২০১৬ সালে ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল ফরিদপুরে  মামলা করি যার নম্বর ২৪২/১৬ মামলা চলার অবস্থায় গত ১৭:১১;২০২০ তারিখে ১৫ দিনের মধ্যে উক্ত দোকান ঘর সরিয়ে ফেলার নির্দেশ দেন সহকারী কমিশনার ভূমি আলফাডাঙ্গা। দোকানঘর সহ জমিতে মামলা থাকায় আমার দোকান ঘর না সরিয়ে আলফাডাঙ্গা ভূমি কমিশনার মাহবুবুল ইসলাম দাঁড়িয়ে থেকে গত ২০ডিসেম্বর আমার ঘরখানা ভেঙ্গে আমার জায়গায় রাস্তা নির্মাণ করেন  যা সম্পূর্ণ বিধিবহির্ভূত।
রাস্তা প্রদানে   বাধা দেয়া হলে আমার বড় ছেলে জামিল আহমেদ কে টেনে হিঁচড়ে নিয়ে যান এবং ছোট ছেলে সায়াদ আহমেদ কে পুলিশ টেনে নিয়ে যায়। আমার স্বামী ফিরোজ আহমেদ ২০১৬ সালে দুরারোগ্য ক্যান্সার ব্যধিতে আক্রান্ত হয়ে মারা যান তিনি সৎ রাজনীতিবিদ হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ আলফাডাঙ্গা থানার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বরত অবস্থায় ছিলেন। আওয়ামী পরিবারের উপর হয়রানি করার জন্য তিনি মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। সংবাদ সম্মেলনে তার দুই ছেলে জামিল আহমেদ ও সায়াদ আহমেদ উপস্থিত ছিলেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/