• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ আটক ৩

পোস্ট করেছেন: / ১৭৮ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ আটক ৩
দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ আটক ৩

দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ আটক ৩

এনামুল মবিন(সবুজ), জেলা প্রতিনিধি দিনাজপুর : দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন রেল স্টেশন এলাকায় বিরামপুর থানা পুলিশ ও উপজেলা প্রশাসনের বিশেষ অভিযান চালিয়ে ১৪ পুরিয়া গাঁজাসহ ৩ জন কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্টের মাধ্যমে বিরামপুর উপজেলার রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে মোঃ সাজু (৩২) ২।মোঃ কবিরুল ইসলাম (৪৫) ৩। মোঃ আক্তার তালুকদার (৫৫),কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, মোঃ সাজু (৩২), পিতা-মৃত হাসিব, ২।মোঃ কবিরুল ইসলাম (৪৫), পিতা- মৃত মোজাম্মেল হক ও ৩। মোঃ আক্তার তালুকদার (৫৫),উভয় সাং- পূর্ব জগন্নাথপুর পুর ,থানা- বিরামপুর,জেলা- দিনাজপুর । বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য জানায়। তিনি বলেন, বিরামপুর থানা পুলিশ ও নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্টের মাধ্যমে মঙ্গলবার সন্ধ্যায় বিরামপুর থানাধীন বিরামপুর উপজেলার রেল স্টেশন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ১৪ পুরিয়া গাঁজা জব্দ করা হয়।

তিনি আরো বলেন,পুলিশ পরিদর্শক (তদন্ত) সহ অন্যান্য অফিসার ফোর্স অভিযান পরিচালনায় সার্বিক সহায়তা প্রদান করেন এবং মাদক নির্মূলে সুনির্দিষ্ট তথ্য দিয়ে সহায়তা করুন এবং সন্তানের প্রতি যতœবান হোন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসামীদেরকে মোবাইল কোর্ট মামলা নং- ৮৬৭/২০২১, ৮৬৮/২০২১,৮৬৯/২০২১ তাং- ২৮/০৯/২০২১ খ্রিঃ মুলে ১নং ও ২নং আসামীকে ০৬ (ছয়) মাসের বিনাশ্রম সাজা প্রদান করেন এবং ৩নং আসামীকে ০৩ (তিন) মাস বিনাশ্রম সাজা প্রদান করা হয়েছে এবং আসামীদের কে জেল হাজতে প্রেরন করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/