• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

দীর্ঘ ১২ বছর ধরে ফরিদপুর জেলা যুবলীগের পূর্নাঙ্গ কমিটি নেই

পোস্ট করেছেন: / ১৮১ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: বুধবার, ৫ মে, ২০২১

দীর্ঘ ১২ বছর ধরে ফরিদপুর জেলা যুবলীগের পূর্নাঙ্গ কমিটি নেই

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলা যুবলীগের পূর্নাঙ্গ কমিটি নেই। দীর্ঘ ১২ বছর ধরে আহ্বায়ক কমিটি দিয়ে পরিচালিত হচ্ছে। সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের এপিএস দীর্ঘবছর কমিটি না করে নিজে আহ্বায়ক হয়ে ছিলো। কেউ ভয়ে কথা বলতে পারতো না কমিটি নিয়ে। তার কারণ হচ্ছে তাদের সরাসরি সহযোগিতা করতেন মন্ত্রী নিজেই।

 

গত বছরের জুন মাসে মোশারফ হোসেনের পতনের পর তার এপিএস ফোয়াদ তখন পলাতক রয়েছে প্রায় এক বছর ধরে। দীর্ঘ এক বছর ধরে যুবলীগের কোনো কার্যক্রম নেই। অনুসন্ধানে জানা যায়, ফরিদপুর জেলা যুবলীগের একটি কমিটি করে কেন্দ্রে পাঠানো হয়েছে। তবে ফরিদপুর জেলা যুবলীগের কমিটিতে আলোচনায় আছে চার জন। তাদের মধ্যে রয়েছে সাবেক দুই ছাত্র নেতা রাজপথের লড়াকু সৈনিক এরশাদ বিরোদী আন্দোলনের অন্যতম সংগঠক সরকারী রাজেন্দ্র কলেজের সাবেক জি.এস জিয়াউল হাসান মিঠু ও তৌফিক পুচ্চি। তৃনমূলের থেকে রাজনীতিতে উঠে আসা দুই যুবনেতা আলী আজগর মানিক ও আনিসুর রহমান মোল্লা।

 

তৃণমূল নেতাকর্মীদের দাবি দ্রুত ফরিদপুর জেলা যুবলীগের কমিটি করার আহ্বান জানান কেন্দ্রীয় কমিটির প্রতি। তারা আরো বলেন, দীর্ঘদিন যারা নির্যাতিত ও অবহেলিত হয়ে দলের জন্য কাজ করে গেছে। সেসকল নেতাকর্মীদের নিয়ে ফরিদপুরবাসী যুবলীগের কমিটি চায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/