• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

নগরকান্দা পৌরসভা নির্বাচনে বেসরকা‌রিভা‌বে নির্বা‌চিত হ‌লেন যারা

পোস্ট করেছেন: / ২৬০ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১

নগরকান্দা পৌরসভা নির্বাচনে বেসরকা‌রিভা‌বে নির্বা‌চিত হ‌লেন যারা

আ‌রিফুল ইসলাম, সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ ফরিদপুরের নগরকান্দা পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। জয় লাভ করেছে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী নিমাই চন্দ্র সরকার। তিনি পেয়েছেন ২১৯৯ ভোট।(নব নির্বাচিত মেয়র নিজের মুখে যা বললেন,ভিডিও)

তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ মাসুদুর রহমান ( জগ প্রতীক ) নিয়ে পেয়েছেন ১২২৮ ভোট। রোববার সকাল ৮ টা হতে শুরু হয়ে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহন চ‌লে। কোন প্রকার অপ্রিতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয় ভোট। ভোট গননা শেষে বেসরকারী ভাবে এ ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

আইন শৃংখলা বাহিনীর দ্বায়িত্ব পালন ছিলো চোখে পরার মত। নগরকান্দা পৌরসভা নির্বাচনে সাত জন মেয়র প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন। এছাড়া ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ছিলো ১৩ জন এবং সাধারণ কাউন্সিলর প্রার্থী ছিলো ৩৭ জন। তিনজন সংরক্ষিত মহিলা কাউন্সিলররা হলেন ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মোসাঃ খাদিজা বেগম ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের শিরিয়া বেগম এবং ৭, ৮ ও ৯ ওয়ার্ডের পারুলী বেগম নির্বাচিত হয় ।

সাধারণ কাউন্সিলররা হলেন ১ নং ওয়ার্ডের কাওসার আহম্মেদ মিয়া, ২ নং ওয়ার্ডের মোঃ নাসির মাতুব্বর , ৩ নং ওয়ার্ডের মোঃ বাবলু মাতুব্বর, ৪ নং ওয়ার্ডের মোঃ জালাল উ‌দ্দিন সরদার , ৫ নং ওয়ার্ডের মোঃ জিয়াউর রহমান জিয়া, ৬ নং ওয়ার্ডের মোঃ ইমদাদ মাতুব্বর , ৭ নং ওয়ার্ডের জাকির হোসেন জাকারিয়া , ৮ নং ওয়ার্ডের মোঃ আমিন ফকির ও ৯ নং ওয়ার্ডের মাসুদুর রহমান মিকু কাউন্সিলর নির্বাচিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/