• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

ফরিদপুরে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব ১৯ প্রতিযোগিতা শুরু

পোস্ট করেছেন: / ১৮৭ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
ফরিদপুরে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব ১৯ প্রতিযোগিতা শুরু
ফরিদপুরে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব ১৯ প্রতিযোগিতা শুরু

ফরিদপুরে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব ১৯ প্রতিযোগিতা শুরু

মানিক দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুরে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব ১৯ (বালক বালিকা) বিভাগের প্রতিযোগিতা শুরু হয়েছে। উদ্বোধনী ম্যাচে ছেলেদের বিভাগে জয় পেয়েছে বোয়ালমারী উপজেলা মেয়েদের বিভাগে ফরিদপুর সদর উপজেলা বৃহস্পতিবার সকালে শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাশক ও ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি অতুল সরকার। এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি জাতীয় পর্যায়ে ফরিদপুরের ছেলে মেয়েরা যেন ভালো করতে পারে এবং ফরিদপুরের জন্য পদক আনতে পারে পারে সে ব্যাপারে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে টুর্নামেন্ট কমিটির সভাপতি অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ আলিমুজ্জামান বিপিএম সেবা এক সংক্ষিপ্ত বক্তব্যে এই প্রতিযোগিতা থেকে আরো ভালো খেলোয়াড় বেরিয়ে আসবে এবং তারা বাংলাদেশের কাবাডিতে একটা ভালো অবস্থান তৈরি করবে এ প্রত্যাশা ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, ফরিদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, করিম গ্রুপের চেয়ারম্যান জাহাঙ্গীর মিয়া,শেখ রাসেল ক্রীড়াচক্র সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মোঃ মোসলেম উদ্দিন, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইদ্রিস খান, প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান ফরিদ।
এ সময় জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর প্রতিযোগিতার ছেলেদের বিভাগে বোয়ালমারী উপজেলা দল ৩৫-১৯ পয়েন্টে স্বাগতিক ফরিদপুর সদর উপজেলা দলকে পরাজিত করে। অন্যদিকে মেয়েদের ইভেন্টে ফরিদপুর সদর উপজেলা দল ৬৩থ২৩ পয়েন্টে বোয়ালমারী উপজেলা দলকে পরাজিত করে শুভ সূচনা করেন। প্রতিযোগিতার আয়োজক ফরিদপুর জেলা পুলিশ এবং সার্বিক সহযোগিতায় করিম গ্রুপ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/