• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মাণ কাজ উদ্বোধন করলেন পৌর মেয়র

পোস্ট করেছেন: / ১৩৮ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মাণ কাজ উদ্বোধন করলেন পৌর মেয়র

মানিক দাস : ফরিদপুর শহরের আলাউদ্দিন কমিউনিটি সেন্টার হতে চৌরঙ্গী মোড় পর্যন্ত আরসিসি ড্রেন নির্মাণ কাজ এর উদ্বোধন করেছেন পৌর মেয়র অমিতাভ বোস। ৯ই সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১২ টায় এ কাজের উদ্বোধন করেন তিনি। উদ্বোধনকালে মেয়র বলেন ফরিদপুর পৌরবাসী যেন সকল নাগরিক সেবা থেকে বঞ্চিত না হয় সেটা নিশ্চিত করতে হবে।

আমরা ইতোমধ্যেই শহরকে সবুজ বনায়ন কর্মসূচির আওতায় এনেছি, লোকজনের চলাচলের জন্য ফুটপাতের ব্যবস্থা করেছি, শহরের যুবক ছেলেরা যেনো মাঠে এসে খেলাধুলা করে তার জন্য পৌর গোল্ডকাপ কাপ ফুটবলের আয়োজন করা হয়েছে। সর্বোপরি জনগণ যেন আধুনিক সেবা পায় সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, ফরিদপুর পৌরসভার ২ নং প্যানেল মেয়র মতিউর রহমান শামীম, ১৩ নং কাউন্সিলর মিজানুর রহমান মিজান, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর অপূর্ব সাহা অপু, ফরিদপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী শামসুল আলম, এ্যাকাউন্টস অফিসার গোবিন্দ চন্দ্র মন্ডল, প্রকৌশলী সৈয়দ মোঃ আশরাফ, সাবেক শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কে এম খাইরুদ্দিন মিরাজ প্রমূখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/