• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

ফরিদপুরে জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পোস্ট করেছেন: / ২৬০ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: শনিবার, ২ জানুয়ারী, ২০২১

ফরিদপুরে জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিরঞ্জন মিত্র ( নিরু) : ফরিদপুরে জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে গুহলক্ষীপুর ষ্টেশন রোড জেলা জাতীয় পার্টির কার্যালয়ে জাতীয় পতকা ও দলিয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানটি উদ্ধোধন করা হয়।

জেলা জাতীয় পার্টির সভাপতি এস. এম. ইয়াহিয়া এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক গাজী সফিকুর রহমান স্বপন, জেলা জাতীয় যুব সংহতি সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ আকতার হোসেন খাঁন, সহ- সভাপতি মোঃ আকতারুজ্জামান বেপারী ও মোঃ আঃ কাদের মিয়া, সাধারণ সম্পাদক মোঃ সাদেক উজ্জামান সাদেক ।

আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সহ- সভাপতি আঃ রাজ্জাক মিয়া, সিনিয়ার যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুর রহমান মিন্টু, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নুরুল আমিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মজনু শেখ, দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, প্রচার সম্পাদক সঞ্জয় দাস, জেলা জাতীয় যুব সংহতি সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান প্রমূখ। এসময় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। এসময় বিভিন্ন উপজেলার জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/