• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

ফরিদপুরে বাংলাদেশ পুলিশ নাট্য দলের “অভিশপ্ত আগষ্ট “পরিবেশন

পোস্ট করেছেন: / ১৬৯ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

ফরিদপুরে বাংলাদেশ পুলিশ নাট্য দলের “অভিশপ্ত আগষ্ট “পরিবেশন

মানিক দাস : বৃহঃস্পতিবার সন্ধ্যা ৭ টায় ফরিদপুর কবি জসিম উদ্দিন হল মঞ্চে বাংলাদেশ পুলিশ নাট্য দলের পরিবেষণায় ইতিহাস ভিত্তিক নাটক “অভিশপ্ত আগষ্ট পরিবেশণ হয়। ফরিদপুর পুলিশ সুপার আলীমুজ্জামান বি,পি,এম এর তত্ত্বাবধানে এই মঞ্চ নাটক টি হাজারো মানুষকে মুগ্ধ করছে। বাংলাদেশ পুলিশ নাট্য দলের সৌতিক উপস্থাপনায় ইতিহাসের অনেক বিষয় এই নাটকে ফুটে এসেছে। যা নতুন প্রজন্মের মধ্যে জাতির পিতা ব্ঙ্গবন্ধুর আদর্শ ও দেশপ্রেম বোধের অন্যান্য ভালোবাসা উজ্জ্বিত হয়েছে।

এই নাটকটি রচনা ও নিদের্শনা দিয়েছেন নারায়ণগঞ্জের পরিকল্পনা ও গবেষনা ও তথ্য সংকলন করেছেন ডি, আই, জি,-ঢাকা রেঞ্জ এর হাবিবুর রহমান, বি,পি,এম (বার),পি,পি,এম(বার) অভিনয় করেছেন যারা তারা হচ্ছেন -পুলিশ পরিদর্শক নারায়ণগঞ্জ খন্দকার জাহিদুর রহমান, অমর ফারুক রনি,ডি,পি,এম ঢাকা, হাসিবুর রহমান শান্ত, রেদয়ান আহমেদ, সিফাত, বিপ্লব চন্দ পাল, নূসরাত শারমীন, নাবিয়া আফরিন নীলা, এ.আই.জি. ইসপ্রর্স ও কালচার, মোসতাফিজুর রহমান, দিপা রানী ডি.পি.এম.-ঢাকা, সাদিয়া ডি.পি.এম,

নৌপুলিশ বিনয় কুমার, তামান্না তমা, রাকিবুল হাসান ডি.পি.এম-ঢাকা, নীর ফয়সাল হাসান ডি.পি.এম,-ঢাকা, শুয়াইবুর রহমান ডি.পি.এম-ঢাকা, সোহাগ হোসাইন ডি.পি.এম, -ঢাকা, আবুল হোসেন ডি.পি.এম, -ঢাকা, আলী আকুর মিজান, পুলিশ হেডকুয়াটার মেহেদি হাসান প্রিন্স ডি.পি.এম-ঢাকা,মাহাবুবুল আলম সবুজ ডি.পি.এম-ঢাকা, বিশ্বনাথ ডি.পি.এম-ঢাকা, রুহুল আমিন বরিশাল, ইষা জাফরান সান ডি.পি.এম-ঢাকা, নুরু মিয়া ডি.পি.এম -ঢাকা, সৌরভ দাস ডি.পি.এম -ঢাকা, নাটকটি ইতিহাস ও শিল্প চর্চার নতুন মাত্রার অধ্যায় তৈরি করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/