• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

ফরিদপুরে ভাঙ্গায় স্বচ্ছ যাচাই বাছাইয়ের দাবী প্রকৃত মুক্তিযোদ্ধাদের

পোস্ট করেছেন: / ২৩১ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

ফরিদপুরে ভাঙ্গায় স্বচ্ছ যাচাই বাছাইয়ের দাবী প্রকৃত মুক্তিযোদ্ধাদের

এহসান উদ্দিন রানা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা) অনুমোদন ব্যতিত বেসামরিক গেজেটের তালিকা ভুক্ত ৮১ জন ও বিভিন্ন বাহিনীর ১৭ জন মোট ৯৮ জনের মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কার্যক্রম শনিবার সকাল থেকে শুরু হয়ে বিকালে শেষ হয়েছে। ভাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও ভারপ্রাপ্ত উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আল আমীন সমন্বয়ে  জামুকা, স্থানীয় এমপি ও মুক্তিযোদ্ধা সংসদের একজন করে মোট চার জন যাচাই বাছাই কার্যক্রম পরিচালনা করেন। ( ভিডিও দেখতে নিচের ছবিতে টাচ করুন )

 

স্থানীয় মুক্তিযোদ্ধারা দাবী, যাচাই বাছাইয়ে থাকা ৯৮ জনের মধ্যে অন্তত ২০জন রয়েছেন যাদের বিরুদ্ধে ৭১ সালে স্বাধীনতা বিরোধী কর্মকন্ডে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। এমনকি এদের মধ্যে কয়েকজন রাজাকারও রয়েছে। তারা স্বচ্ছভাবে যাচাই বাছাইয়ের মাধ্যমে প্রকৃত মুক্তিযোদ্ধাদের সম্মানিত করার দাবী জানান।
অবশ্য ভাঙ্গা উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আল আমীন জানান, আমরা স্বচ্ছতার মধ্যে যাচাই বাছাই করছি প্রক্রীয়া সম্পন্ন করেছি। দুই তালিকাভুক্তদের পক্ষে তিন জনের লিখিত সাখ্য গ্রহন করেছি। যা আগামী দুই এক দিনের মধ্যে যথাযথ কর্তৃপক্ষের নিকট প্রেরন ও উপজেলা পরিষদের নোটির বোর্ডে প্রকাশ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/