• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

ফরিদপুরে র‌্যাবের অভিযানে ১৬ ব্যক্তির বিভিন্ন মেয়াদে সাজা

পোস্ট করেছেন: / ১৭৬ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
ফরিদপুরে র‌্যাবের অভিযানে ১৬ ব্যক্তির বিভিন্ন মেয়াদে সাজা
ফরিদপুরে র‌্যাবের অভিযানে ১৬ ব্যক্তির বিভিন্ন মেয়াদে সাজা

ফরিদপুরে র‌্যাবের অভিযানে ১৬ ব্যক্তির বিভিন্ন মেয়াদে সাজা

মানিক দাস, ফরিদপুর জেলা প্রতিনিধি : ফরিদপুর এবং রাজবাড়ী জেলার পাসপোর্ট অফিস, বিআরটিএ অফিসসহ সরকারি হাসপাতাল সমূহে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১৬ জন ব্যক্তির বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা প্রদান করা হয়েছে। জানা যায়, র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ০৫/০৯/২০২১ ইং ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন পাসপোর্ট অফিস, বিআরটিএ অফিস এবং সরকারি হাসপাতালে অভিযান পরিচালনা করে ১০ জন ব্যক্তিকে আটক করে। পরবতীতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ৮ জন ব্যক্তিকে ০৮ হাজার টাকা জরিমানা এবং ২ জন ব্যক্তিতে ০৭ দিনে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

একই ভাবে রাজবাড়ী জেলার সদর থানাধীন পাসপোর্ট অফিস, বিআরটিএ অফিস এবং সরকারি হাসপাতালে অভিযান পরিচালনা করে ৬ জন ব্যক্তিকে আটক করেন। পরবতীতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ২ জন ব্যক্তিকে ১ হাজার টাকা জরিমানা এবং ৪ জন ব্যক্তিতে ১৫ দিনে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এ বিষয়ে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প জানায় বর্তমানে আমাদের দেশের সহজ-সরল জনসাধারন বিভিন্ন সেবা গ্রহণ করার সময় বিভিন্ন ধরনের প্রতারণার স্বীকার হয়ে থাকে। যেমন, পাসপোর্ট তৈরী, বিভিন্ন ধরনের গাড়ীর লাইসেন্স তৈরী, সরকারি হাসপাতাল গুলোতে চিকিৎসা সেবা পাওয়া ইত্যাদি।

উক্ত প্রতারনার কবল থেকে জন সাধারনের মুক্তির জন্য র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এরই ধরাবাহিকতায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ১৬ জন ব্যক্তির বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/