• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

ফরিদপুর প্রেসক্লাবে মানববন্ধন অনুষ্ঠিত

পোস্ট করেছেন: / ১৭০ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
ফরিদপুর প্রেসক্লাবে মানববন্ধন অনুষ্ঠিত
ফরিদপুর প্রেসক্লাবে মানববন্ধন অনুষ্ঠিত

ফরিদপুর প্রেসক্লাবে মানববন্ধন অনুষ্ঠিত

মানিক দাস, ফরিদপুর জেলা প্রতিনিধি : দেশের বিভীন্ন জেলায় সংখ্যা লঘুদের বাড়িঘরে ভাংচুর ও মন্দিরে হামলা কারীদের বিচার দাবি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার দাবিতে ফরিদপুর প্রেসক্লাবের সামনে সচেতন নাগরিক কমিটির উদ্যোগে আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সচেতন নাগরিক কমিটি ফরিদপুর জেলা শাখার সভাপতি জনাব এ্যাড. শিপ্রা গোস্বামী এর সভাপতিত্বে দেশের বিভীন্ন জেলায় শারদীয় দুর্গোৎসব এ সংখ্যা লঘু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘরে হামলা ও ভাংচুর কারীদের সনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় সচেতন নাগরিক কমিটির সহ-সভাপতি জনাব অধ্যাপিকা শিপ্রা রায়, সাংবাদিক হাসানুজ্জামান,ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ফরিদপুর জেলা শাখার এরিয়া কো-অরডিনেটর জনাব প্রকাশ কুমার বিশ্বাস,শিক্ষাবিদ জনাব আলতাফ হোসেন সহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন বাংলাদেশে বার বার সংখ্যা লঘু সম্প্রাদায় আক্রান্ত হওয়ার পরও প্রশাসন নির্বিকার ভুমিকা পালন করে।তারা যদি দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যাবস্থা করত তাহলে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটত না। তাই তারা প্রকৃত দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/