• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

ফরিদপুর র‌্যাব ৮ এর অভিযানে দুইজন আটক

পোস্ট করেছেন: / ৯৩ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: মঙ্গলবার, ১৮ মে, ২০২১

ফরিদপুর র‌্যাব ৮ এর অভিযানে দুইজন আটক

ফরিদপুুর সমাচার : রাজবাড়ী জেলার সদর থানা হতে বিপুল পরিমান গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প। জানা যায় অত্র ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এবং স্কোয়াড অধিনায়ক মাহিদুল হাসান এর নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১৮/০৫/২০২১ ইং তারিখ সকালে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানাধীন গোয়ালন্দ মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
এ সময় মাদক ব্যবসায়ী ০১। মোঃ মিজানুর রহমান পলাশ(২৯), পিতা-মৃত খলিলুর রহমান, সাং ও থানা-নগরকান্দা, ০২। জালাল খরাদী(৫০), পিতা-মৃত দলিল উদ্দিন খরাদী, সাং-হাজারহাটি, থানা-ভাংগা, উভয় জেলা-ফরিদপুর দ্বয়কে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ীর হেফাজতে থাকা ৪২.৫ (বিয়াল্লিশ কেজি পাঁচশত গ্রাম) গাঁজা ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০২ টি সীমকার্ডসহ ০২টি মোবাইল ফোন, মাদক বিক্রিত ১৫,০০০ টাকা  এবং ০১ টি ট্রাক জব্দ করা হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজা ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন বলে র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প সুত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/