• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

পোস্ট করেছেন: / ১৫৪ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: সোমবার, ২৩ আগস্ট, ২০২১
ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত
ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

রবিউল হাসান রাজিবঃ ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজার পদোন্নতিজনিত বিদায় উপলক্ষ্যে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ আগষ্ট সোমবার দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বিদায় অনুষ্ঠান যেমনি ছিল বেদনার তেমনি ছিল আনন্দের।

উপজেলা পরিষদ ও সকল ইউনিয়ন পরিষদের আয়োজনে বিদায় অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল রাজ্জাক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা, নবাগত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুল আলম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস. এম. সরোয়ার হোসেন (সন্টু), মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, মাচ্চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদ মুন্সি, অম্বিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ চৌধুরী (বারী), ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু, চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুন নাহার মহিদ, চর মাধবদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর্জা সাইফুল ইসলাম আজম, নর্থ চ্যানেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাকুজ্জামান মোস্তাক প্রমুখ।

এসময় উপজেলা পরিষদের সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। সভায় বক্তারা মোঃ মাসুম রেজা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ প্রশাসক হিসেবে তিনি সুচারুরুপে প্রশাসনিক দায়িত্ব পালন করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।

বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা বলেন, আমি ফরিদপুরে আমার দুই বছরের কার্যকালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ। অনুষ্ঠানে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুল আলম উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজাকে সম্মাননা স্বারক ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান ও নবাগত উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মাসুদুল আলমকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/