• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

বাগমারায় ধর্ষণ চেষ্টাকালে হাতে নাতে ধরা মুদি দোকানদার

পোস্ট করেছেন: / ১১৬ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: বুধবার, ৩ নভেম্বর, ২০২১
বাগমারায় ধর্ষণ চেষ্টাকালে হাতে নাতে ধরা মুদি দোকানদার
বাগমারায় ধর্ষণ চেষ্টাকালে হাতে নাতে ধরা মুদি দোকানদার

বাগমারায় ধর্ষণ চেষ্টাকালে হাতে নাতে ধরা মুদি দোকানদার

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের প্রতিবেশীর স্ত্রীর সাথে পরকীয়া করতে গিয়ে হাতে নাতে ধরা খেয়েছেন রাজ্জাক শিকদার(৪০) নামে এক মুদি দোকানী। জানা গেছে, বাগমাড়া গ্রামের রিমন মন্ডলের স্ত্রীকে ধর্ষন করার চেষ্টা কালে স্বামী রিমন মন্ডল হাতে নাতে ধরে ফেলে রাজ্জাক শিকদারকে । এর পরে স্থানীয় লোকজন রাজ্জাক শিকদারকে গণধোলাই দেয়। পরে রাজ্জাক শিকদারকে উদ্ধার করে তার ভাতিজা। এর পরে তিনি রাজবাড়ী সদর হাসপাতাল থেকে চিকিৎসা নেন। পরে রাজ্জাক শিকদার, রিমন মন্ডল ও তার স্ত্রী সহ ৫জনকে থানায় নিয়ে আসে সদর থানা পুলিশ।

এবিষয়ে মিজানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ কবির উদ্দিন শিকদার বাবলু বলেন, রাজ্জাক শিকদারের সাথে ঐ মেয়ের একটা সম্পর্ক চলে আসছে এটা তিনি শুনেছেন। মঙ্গলবার রাতে যে ঘটনা ঘটছে তা সত্যিই দুঃখজনক। তবে এই বিষয়টি যদি রিমন বা তার পরিবারের লোকজন আমাকে আগে জানাতো তাহলে আজকে এমন পরিস্থিতি তৈরি হতো না। এই ঘটনায় দুই পক্ষকে থানায় নিয়ে আসছে পুলিশ। যেহেতু আমরা একই পরিবারের মানুষ একই গ্রামে বসবাস করি তাই সামাজিক ভাবে সমাধান করবো। একারনে সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ জানান তিনি।

এবিষয়ে মিজানপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আতিয়ার রহমান বলেন, ঘটনা শুনেছি। ইউনিয়নের বাসিন্দারা জানিয়েছে আমাকে। তবে ঘটনা সত্য। এর আগেও রাজ্জাক শিকদার নামের এই ছেলেটিকে নিয়ে আরেকটি মেয়েলি ঘটনা ঘটেছিল। আসলে আমাকে না ডাকলেতো আমি যেতে পারিনা। আর তাছাড়া সাবেক চেয়ারম্যানের বাড়ীর ব্যাপার এটা। রাজ্জাক শিকদারের ছেলে চঞ্চল শিকদার জানান, তার পিতা রাতে রিমন মন্ডলের বাড়ির পিছনে তাদের পুকুর দেখতে গিয়েছিলেন। পরে পূর্ব শত্রুতার জের ধরে পিতাকে মারধর করা হয়। এ ব্যাপারে সদর থানার ওসি শাহাদাত হোসেন জানান, আমরা আসামি গ্রেফতার করেছি। তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/