• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

বিপুল পরিমান দেশীয় মদসহ মাদক ব্যবসায়ী আটক

পোস্ট করেছেন: / ২৭৯ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

বিপুল পরিমান দেশীয় মদসহ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর সমাচার : “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প কর্তৃক রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানা এলাকা হতে বিপুল পরিমান দেশীয় মদসহ এক জন মাদক ব্যবসায়ী আটক করেছে।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প কোম্পানী কমান্ডার সন্জয় কুমার সরকার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, একজন মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ দেশীয় মদ বিভিন্ন মাদক বিক্রেতার নিকটে পাইকারী/খুচরা বিক্রয় করে থাকে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে ৩০/১২/২০২০ ইং তারিখ রাতে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, রাজবাড়ী জেলার সদর থানাধীন বিনোদপুর সাকিনে পৌর মাছ বাজার সংলগ্ন ফারুক হোসেন গংদের বরফ কলের উত্তর পাশে অমিত কুমার দাসের ভাড়াকৃত দোকানের মধ্যে দেশীয় মদ নিজ হেফাজতে রেখে বিক্রয় কার্যক্রম করছে।

এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্প উক্ত স্থানে অভিযান পরিচালনা করে অসিত কুমার দাস (৪৯), পিতা-মনিন্দ্রনাথ দাস, সাং-বিনোদপুর, থানা- রাজবাড়ী সদর, জেলা-রাজবাড়ী’কে আটক করা হয়। এ সময় আটককৃতর হেফাজত হতে ৩১৪ (তিনশত চৌদ্দ) লিটার দেশীয় মদ, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০২ টি সিককার্ড সহ ০২ টি মোবাইল ফোন এবং মাদক বিক্রিত ৭,১৫০/- টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য দেশীয় মদ ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/