• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

বোয়ালমারীতে পৌর মেয়রের ফুলেল শুভেচ্ছা

পোস্ট করেছেন: / ২০৪ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

বোয়ালমারীতে পৌর মেয়রের ফুলেল শুভেচ্ছা

এস এম রুবেল : বোয়ালমারী প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে নবনির্বাচিত পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া উপজেলা ইউএনও ঝোটন চন্দ ও আফিসার ইনচার্জ নুরুল আমিন এর সাথে সৌজন্য সাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার সময় উপজেলা ইউএনও এর অফিস কক্ষে ও বোয়ালমারী থানার অফিসার ইনচার্জের অফিস কক্ষে গিয়ে ফুল দিয়ে সৌজন্য সাক্ষাত করে মত বিনিময় করেন ।এসময় নবনির্বাচিত পৌর মেয়র সেলিম রেজা লিপন বলেন, আমি পৌর জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি। তাদের ভালবাসায় আমি মুগ্ধ হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিার নেতৃত্বে বোয়ালমারী পৌরসভাকে ডিজিটাল ও মানসম্মত পৌরসভা হিসাবে গঠন করবো এবং আমি বোয়ালমারী পৌরসভার সকল রাস্তা ঘাট সঠিক নিয়মে নির্মাণ ও একটি শিশু পার্কের সাথে পিকনিক স্পর্ট করবো।

সেখানে ঘুরতে আশা সকল প্রকার শিশু অবসর সময়ে তাদের পিতা মাতার সাথে এসে মনের সকল আবেগ ও আনন্দ প্রকাশ করবে । আর আদর্শ ও ডিজিটাল পৌরসভা করতে হলে পার্কের সাথে পিকনিক স্পর্ট করতে হবে । যাতে করে বোয়ালমারীতে বিভিন্ন অঞ্চল থেকে শিক্ষার্থীরা ঘুরতে আসে এর সাথে পরিচিতিও বাড়বে ব্যপক হারে। তার জন্য সকলকে পৌর মেয়রকে সহযোগীতা করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/