• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

ভাঙ্গায় সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

পোস্ট করেছেন: / ২৬৮ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

ভাঙ্গায় সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন আরজুর উদ্যোগে বিভিন্ন স্পর্টে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মাহমুদুর রহমান(তুরান) ভাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গায় মানবতার ডাকে সাড়া দিয়ে সমাজ সেবক, সাবেক ওসি,স্থানীয় আওয়ামীলীগ নেতা ও বীর মুক্তিযোদ্বা মোঃ গিয়াস উদ্দিন আহমেদ আরজুর উদ্যোগে এলাকার সহস্রাধিক গরীব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার আলগী ইউনিয়নের নগর মানিকদী গ্রামে শীতবস্ত্র বিতরণকালে গিয়াস উদ্দিন আরজু বলেন,প্রচন্ড শীতে অসহায় শীতার্তদের মাঝে প্রত্যেকেরই উচিত তাদের পাশে দাড়ানো। সম্পূর্ন মানবিক দায়বদ্বতা থেকে তিনি অসহায়দের মাঝে সামান্য সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন। ভবিষ্যতে তিনি আরও ব্যাপকভাবে এগিয়ে আসবেন বলে প্রািতশ্রুতি দেন।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি এম.এ ওয়াদুদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরীফুজ্জামান শরীফ,বীর মুক্তিযোদ্ধা সাবেক পুলিশের এ,এসপি মো: ইমারত হোসেন,ভাঙ্গা প্রেসক্লাবে সাধারন সম্পাদক এ,টি,এম ফরহাদ নান্নু,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন,বীর মুক্তিযোদ্বা শাাহাবুদ্দিন আহমেদ,এ্যাডভোকেট বাবু,সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/