শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন
Logo
শিরোনাম:
মাটিরাংগা উপজেলায় তাইন্দং টু মাটিরাংগা রাস্তার বেহাল দশা, যান চলাচলে অযোগ্য মাটিরাংগা উপজেলায় তাইন্দং টু মাটিরাংগা রাস্তার বেহাল দশা, যান চলাচলে অযোগ্য মীরসরাইয়ে হেমন্ত সাহিত্য আসরে বাংলার ষড়ঋতুর জয়গান মীরসরাইয়ে হেমন্ত সাহিত্য আসরে বাংলার ষড়ঋতুর জয়গান মীরসরাইয়ে হেমন্ত সাহিত্য আসরে বাংলার ষড়ঋতুর জয়গান কুষ্টিয়ায় ধান খেত থেকে নবজাতকের বস্তাবন্দি লাশ উদ্ধার কুষ্টিয়ায় ধান খেত থেকে নবজাতকের বস্তাবন্দি লাশ উদ্ধার কুষ্টিয়ায় ধান খেত থেকে নবজাতকের বস্তাবন্দি লাশ উদ্ধার তারুণ্য সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর বর্ষপূর্তি ও সেরা স্বেচ্ছাসেবক সম্মাননা ২০২২ সমপন্ন। তারুণ্য সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর বর্ষপূর্তি ও সেরা স্বেচ্ছাসেবক সম্মাননা ২০২২ সমপন্ন।

মাধবপুরে রাস্তায় আটকিয়ে রক্তাক্ত করে নগদ টাকা ছিনতাইয়ের ঘটনার আসামী থানায় আটক।

রিপোর্টার
  • পোস্ট করা হয়েছে শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

সোহাগ মিয়া মাধবপুর (হবিগন্জ) প্রতিনিধিঃমাধবপুর উপজেলাধীন ১১নং বাঘাসুরা ইউ/পি’র রাস্তায় আটকিয়ে রক্তাক্ত করে নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, বাঘাসুরা গ্রামের মোঃ আফজল মিয়া গত ৩০সেপ্টেম্বর,(শুক্রবার) রাত আনুমানিক ৮টা ২০মিনিটের দিকে জমি বন্ধকের নগদ এক লক্ষ বিশ হাজার(১,২০,০০০) টাকা নিয়ে বাড়িতে যাওয়ার পথে জনৈক তাউস মিয়ার বাড়ির কাছে পৌঁছামাত্রই পূর্ব শত্রুতার জেরে উৎপেতে থাকা একই এলাকার রুবেল ও তাঁর সহযোগীরা দেশীয় অস্ত্র লাঠি ও লোহার রড দিয়ে পথরুদ্ধ করে এলোপাতাড়ি ভাবে জখম করেন আফজল মিয়াকে। জোরপূর্বক ধরে রেখে কোমড়ে থাকা নগদ(১,২০,০০০)এক লক্ষ বিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। আফজল মিয়ার সুর-চিৎকার শুনে আশেপাশের মানুষ আসলে রুবেল ও তাঁর সহযোগীরা পালিয়ে যায়।স্থানীয়দের সহযোগিতায় আফজল মিয়াকে তৎক্ষনাৎ হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

পালিয়ে যাওয়ার সময় অকথ্যভাষায় গালিগালাজ ও হুমকিস্বরূপ বলে যায়, যদি এ ব্যাপারে কারো কাছে কোন ধরনের বিচার বা মামলা মোকদ্দমা করা হয় তাহলে তাদের পরিবারের লোকদের সময়ে সুযোগ মত পাইলে খুন করে ফেলবে।

এজহারে জানা যায়, জখমির ভাতিজা মোঃ মারুফ মিয়া বাদী হয়ে মোঃ রুবেল মিয়া,বাদল মিয়া,দেলু মিয়া,মোবারক মিয়া সহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামি করে মাধবপুর থানায় মামলা করেন।এতে ১নং আসামি মোঃ রুবেল মিয়াকে আটক করে থানা পুলিশ।

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ

© All rights reserved © 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Popular IT Club
Popularitclub_NewsPortal