• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

মাসুদের হত্যাকারিদের সর্বোচ্চ বিচার হবে-নিক্সন চৌধুরি

পোস্ট করেছেন: / ২৩০ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

মাসুদের হত্যাকারিদের সর্বোচ্চ বিচার হবে-নিক্সন চৌধুরি

মাহমুদুর রহমান(তুরান)ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি: ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ‘যারাই নির্মমভাবে ইতালি প্রবাসী মাসুদকে মেরেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে। হত্যাকারী যতই প্রভাবশালী হোক না কেন, আমরা এই হত্যাকান্ডের বিচারের ব্যাপারে কোন আপোষ করব না।’ বৃহস্পতিবার বিকালে ফরিদপুরের ভাঙ্গা পৌরসদরের গজারিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে মাসুদের কবর জিয়ারত শেষে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী।

মাসুদের হত্যাকারিদের সর্বোচ্চ বিচার হবে-নিক্সন চৌধুরি

মাসুদের হত্যাকারিদের সর্বোচ্চ বিচার হবে-নিক্সন চৌধুরি

কবর জিয়ারত শেষে নিহত মাসুদের বাড়িতে গিয়ে শোকার্ত পরিবারকে সান্তনা দেন। এসময় শত শত গ্রামবাসী এমপি নিক্সন চৌধুরীর কাছে মাসুদকে হত্যাকারী সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বার ও তার সহযোগীদের ফাঁসির দাবিতে মিছিল দিতে থাকে।সেসময় এমপি নিক্সন চৌধুরী সকলের উদ্দেশে আরও বলেন, ‘আপনারা আইন হাতে তুলে নিবেন না। একটি হত্যাকান্ডের পর ঐ এলাকায় সুযোগ সন্ধানী অনেকেই নানা ধরনের অপরাধে জড়িয়ে পড়ে। আপনারা শান্ত থাকুন, এই হত্যাকান্ডের বিচারের জন্য সর্বদা আপনাদের পাশে আমি থাকব। নিহত মাসুদের দুটি সন্তান ও স্ত্রী ইতালিতে অবস্থান করছে। আপনারা সবাই এই পরিবারটির জন্য আল্লাহর নিকট দোয়া করবেন।কবর জিয়ারতের সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজ্জাক ফকির,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাজিবুল হাসান বাবু প্রমুখ।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে ভাঙ্গার নওপাড়া বাসষ্ট্যান্ডে চায়ের দোকানে ইতালি প্রবাসী মাসুদ মিয়াকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে এলাকার সাবেক পৌর কাউন্সিলর বাচ্চু মেম্বার ও তাদের সহযোগীরা। এরপর থেকেই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনার রাত হতেই উক্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। হত্যাকান্ড নিয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা হয়েছে।উত্ত মামলায় দুইজনকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। হত্যাকান্ডের পর কাউন্সিলর বাচ্চু মেম্বার ও তার সমমনা শত শত গ্রামবাসী ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়েছে। ইতিপূর্বেও বাচ্চু মেম্বারের নামে একাধিক মামলা ভাঙ্গা থানায় রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/