• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

রাজবাড়ী এসপি’র নির্দেশনায় করোনা মোকাবেলায় সুরক্ষা সামগ্রী বিতরণ

পোস্ট করেছেন: / ১৯১ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

রাজবাড়ী এসপি’র নির্দেশনায় করোনা মোকাবেলায় সুরক্ষা সামগ্রী বিতরণ

কাজী টুটুলঃ “মাস্ক পরার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপঃ মোকাবেলায় রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে কোভিড-১৯ থেকে রক্ষা করতে সাধারণ মানুষের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ।

রাজবাড়ী এসপি'র নির্দেশনায় করোনা মোকাবেলায় সুরক্ষা সামগ্রী বিতরণ

রাজবাড়ী এসপি’র নির্দেশনায় করোনা মোকাবেলায় সুরক্ষা সামগ্রী বিতরণ

বৃহস্পতিবার (১ এপ্রিল)  বিকেলে রাজবাড়ী ১ নং রেলগেট চত্ত্বরে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এর দিক-নির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপঃ মোকাবেলায় ইজিবাইক চালক, যাত্রী ও পথচারীদের মাঝে সচেতনতামূলক প্রচারণা চালান এবং একই সাথে করোনা নামক মরন ভাইরাস থেকে রাজবাড়ীর মানুষকে বাঁচাতে মাস্ক,হ্যান্ডস্যানিটাইজার বিতরন করেন। সেই সাথে ঘুরে ঘুরে বিভিন্ন দোকানের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে যেন মানুষ কেনাকাটা করতে পারে সেইজন্য নির্দিষ্ট দূরুত্ব পর পর গোলাকার বৃত্ত অঙ্কন করেন।

ওসি স্বপন কুমার মজুমদার বলেন, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এর নির্দেশক্রমে আমরা দ্বিতীয় পর্যায়ের করোনা প্রতিরোধে জনগণকে সচেতন করার জন্য আমরা মাইকের মাধ্যমে প্রচার করছি, জনগণকে মাস্ক বিতরণ করছি এবং দোকাগুলোতে জনগণ যাতে সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা করতে পারে সেজন্য আমরা বৃত্তাকৃতি দাগ দিচ্ছি এবং সচেতন করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/