• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলফাডাঙ্গায় আলোচনা সভা

পোস্ট করেছেন: / ১৮২ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: মঙ্গলবার, ১৮ মে, ২০২১

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলফাডাঙ্গায় আলোচনা সভা

আজিজুর রহমান দুলালঃ সোমবার (১৭ মে) সকাল ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরত্ব জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা যুবলীগের উদ্যেগে করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে যুবলীগের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আলফাডাঙ্গা উপজেলা যুবলীগের আহবায়ক হাসমত হোসেন তালুকদার তপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জানে আলম জনি, যুবলীগের সদস্য নাজমুল আলম,সাজ্জাদ হোসেন পিকুল, রবিউল ইসলাম, রিপনসহ সকল ইউনিয়নের সভাপতি, সম্পাদক প্রমুখ। হাসমত হোসেন তালুকদার তপন বলেন, ‘আল্লাহর অশেষ রহমতে জননেত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহেনা ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের সময় বিদেশে থাকার কারণে সৌভাগ্যক্রমে প্রাণে বেঁচে যান।

 

পৃথিবীর বিভিন্ন দেশে কাটিয়ে ১৯৮১ সালের ১৭ মে আজকের এই দিনে স্বদেশ প্রত্যাবর্তন করেন। তিনি আরো বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার প্রতি বাংলার জনগণের অকুণ্ঠ সমর্থন ও অসীম আস্থার কারণে তিনি বার বার দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হন এবং আর্থ-সামাজিক উন্নয়নে বিস্ময়কর অবদান রেখে চলছেন।’ আলোচনা শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/