• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

সবাইকে একসাথে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করলেন নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস

পোস্ট করেছেন: / ২৯৪ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

সবাইকে একসাথে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করলেন নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস

মানিক কুমার দাস : সবাইকে একসাথে নিয়ে পৌরসভার উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করলেন পৌরসভার নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস। তিনি আজ দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে  শ্রদ্ধা নিবেদন করার সময় সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বলেন।

তিনি বলেন ফরিদপুর পৌরসভা কে  বাংলাদেশের মধ্যে এক নম্বর অবস্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন তিনি। একই সাথে নির্বাচিত কাউন্সিলর দের সাথে করে পৌরসভার উন্নয়নে সব ধরনের সিদ্ধান্ত নিবেন। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা আইডি মাসুদ। কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি খলিফা কামাল উদ্দিন সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর সহ নিহত পরিবারের সদস্যদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে মোনাজাত করা হয় মোনাজাত ও দোয়া পরিচালনা করেন টুংগীপাড়া মাজার মসজিদের খাদেম নওয়াব আলী। উল্লেখ করা যেতে পারে আগামী রবিবার মেয়র অমিতাভ বোস আনুষ্ঠানিকভাবে পৌরসভার মেয়র হিসেবে তার কর্মজীবন শুরু করবেন বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/