• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

ফরিদপুরে চলছে করোনা ভ্যাকসিন কার্যক্রম

পোস্ট করেছেন: / ২৯১ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

ফরিদপুরে চলছে করোনা ভ্যাকসিন কার্যক্রম

অপূর্ব  দাস অসীম : করোনা ভাইরাস থেকে নিয়ন্ত্রনে আনার জন্য সারা দেশ ব্যাপী চলছে ভ্যাকসিন কার্যক্রম। এরই অংশ হিসাবে ফরিদপু জেলার সকল উপজেলায় মোট ১১ কেন্দ্র স্থাপন করে চলছে এ ভ্যাকসিন কার্যক্রম।তার মধ্যে ঢাকা বিভাগের মধ্যে ফরিদপুর জেলা ২য় স্থানে অবস্থান করছে এই ভ্যাকসিন প্রয়োগে। প্রতিদিনই অসংখ্য মানুষ ভিড়  করছে করোনা ভ্যাকসিন নেওয়ার জন্য।

 

২২ শে ফেব্রুয়ারী  সোমবার পর্যন্ত ফরিদপুর জেলায় ২৮ হাজার ৭৯১ জনকে টিকা প্রদান করা হয়েছে। এর মধ্যে ফরিদপুর সদর উপজেলায় ৩টি কেন্দ্রে ১০ হাজার ৩১৬ জন টিকা গ্রহন করেছেন। শহরের ৩টি কেন্দ্রের মধ্যে জেনারেল হাসপাতালে অবস্থিত ভ্যাকসিন কেন্দ্রে এ পর্যন্ত ৬ হাজার ২৯৭ জনকে করোনা টিকা প্রদান করা হয়েছে।

 

উল্লেখ্য আজ সোমবার জেনারেল হাসপাতালে ১ হাজার ৬৪ জন করোনা টিকা গ্রহন করেছেন। এ ব্যাপারে ফরিদপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ড. মো: নাসিম উদ্দিন এর সাথে কথা বলে জানা যায়, গত ৭ ফেব্রুয়ারী শুরু হওয়া এ ভ্যাকসিন কার্যক্রম সকাল ৯ ঘটিকা থেকে দুপুর ২ ঘটিকা পর্যন্ত বিরামহীন ভাবে চলছে ।

 

প্রকাশ থাকে যে ফরিদপুর রেট ক্রিসেন্ট সোসাইটির সদস্যরা করোনা ভ্যাকসিন প্রয়োগে সর্বাত্মক ভাবে সহযোগিতা করে যাচ্ছে । সম্পূর্ন  স্বাস্থ বিধি মেনে প্রতিটি মানুষকে করোনা ভ্যাকসিন  প্রদান করা হচ্ছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/