• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

সালথায় খোলা মাঠ থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

পোস্ট করেছেন: / ৩০৬ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

সালথায় খোলা মাঠ থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

আরিফুল ইসলাম : ফরিদপুরের সালথা উপজেলায় খোলা মাঠ থেকে গলায় রশি প্যাঁচানো রক্তাক্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ আগষ্ট) সকালে খবর পেয়ে পুলিশ এই লাশ উদ্ধার করে। নিহত ব্যাক্তির নাম লাভলু শেখ (৩৫) সে উপজেলার আটঘর ইউনিয়নের মীরকান্দি গ্রামের হোসেন শেখের পুত্র। নিহত লাভলুর স্ত্রী, দুই মেয়ে এক ছেলে রয়েছে।

লাশ উদ্ধারের খবরে ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সুমিনুর রহমান ও সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসিকুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মত লাভলু শেখ ভ্যান নিয়ে জীবিকার জন্য বের হয় ফিরেও আসে, তবে সোমবার (৯ আগষ্ট) সকাল ৯ টার দিকে ভ্যান নিয়ে বের আর ফিরে আসে নাই, পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও লাভলু কে পায় নাই, পরদিন সকালে খোলা মাঠে লাভলুর লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পরিবার ও স্থানীয়দের দাবী ভ্যান ছিনতাই করে লাভলু হত্যা করে ফেলে রেখে গেছে ছিনতাইকারীরা। প্রকৃত হত্যাকারীদের কঠোর শাস্তি দাবি করেছে সবাই। সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসিকুজ্জামান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/