• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

সালথায় ফ‌রিদপুর পল্লী বিদ‌্যু‌ৎ স‌মি‌তির সাব জোনাল অ‌ফি‌সের উ‌দ্বোধন কম‌লো ভোগা‌ন্তি

পোস্ট করেছেন: / ৩২১ বার পড়া হয়েছে:
পোস্ট করা হয়েছে: বুধবার, ১৭ মার্চ, ২০২১

সালথায় ফ‌রিদপুর পল্লী বিদ‌্যু‌ৎ স‌মি‌তির সাব জোনাল অ‌ফি‌সের উ‌দ্বোধন কম‌লো ভোগা‌ন্তি

আ‌রিফুল ইসলাম, সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান এর ১০১ তম জন্ম‌দিনে ফ‌রিদপুর পল্লী বিদ‌্যুৎ স‌মি‌তির গ্রাহক‌দের উন্নত ও মানসম্মত সেবা ও সেবার মান বৃ‌দ্ধির জন‌্য সালথায় সাব জোনাল অ‌ফি‌সের উ‌দ্বোধন করা হ‌য়ে‌ছে। ১৭ই মার্চ বেলা সা‌ড়ে ১১টায় উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা কম‌প্লেক্স ভব‌নের ২য় তলায় এই সাব জোনাল অ‌ফি‌সের কার্যক্রম শুরু হয়।
সালথায় পল্লী বিদ‌্যু‌ৎ স‌মি‌তির সাব জোনাল অ‌ফি‌সের উ‌দ্বোধন কম‌লো ভোগা‌ন্তি

সালথায় পল্লী বিদ‌্যু‌ৎ স‌মি‌তির সাব জোনাল অ‌ফি‌সের উ‌দ্বোধন কম‌লো ভোগা‌ন্তি

সালথা সাব জোনাল অ‌ফি‌সের সহকারী জেনা‌রেল ম‌্যা‌নেজার বোরহান উ‌দ্দিন এর সভাপ‌তি‌ত্বে এসময় প্রধান উপ‌স্থিত ছি‌লেন, ফ‌রিদপুর প‌ল্লী বিদ‌্যুৎ স‌মি‌তির জেনা‌রেল ম‌্যা‌নেজার আবুল হাসান। এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকার, সহকারী ক‌মিশনার (ভূ‌মি) মারুফা সুলতানা খান হীরাম‌নি, সালথা থানা ভারপ্রপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার, সা‌বেক  উপ‌জেলা চেয়ারম‌্যান ও উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি দেলয়ার হো‌সেন মিয়া, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফ‌কির মিয়া, সাংগঠ‌নিক সম্পাদক চৌধুরী সা‌ব্বির আলী, যুবলী‌গের সভাপ‌তি খায়রুজ্জামান বাবু মোল‌্যা প্রমূখ।
সাব জোনাল অ‌ফি‌সের মাধ‌্যমে সালথা উপ‌জেলা সদর ও আশপা‌শের এলাকার পল্লী বিদ‌্যুৎ স‌মি‌তির গ্রহক‌দের দীর্ঘ দি‌নের দা‌বি পূরণ হল। যে কোন প্রয়োজ‌নে গ্রহক‌দের আর কানাইপুর বা অন‌্য কোন অ‌ফি‌সে যে‌তে হ‌বে নাহ, এই অ‌ফিস থে‌কেই তারা সব ধর‌নের গ্রাহক সেবা পা‌বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
https://slotbet.online/